ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে প্রাণ গেল স্কুলছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে প্রাণ গেল স্কুলছাত্রের

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে সাদিকুল ইসলাম সাদিক (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে চিরিরবন্দর উপজেলার সাইতিরা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের চেয়ারম্যানপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সাদিকুল ইসলাম রংপুরের কেরানিপাড়ার মনিরুজ্জামান ইসলামের ছেলে। সে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার পরিবারের সঙ্গে চিরিরবন্দরে বন্ধু সাদমান সাকিব শুভর বাসায় বেড়াতে আসে সাদিকসহ দুই বন্ধু। তাদের বাবা-মা ওই দিনই রংপুরে ফিরে গেলেও বন্ধুদের নিয়ে গ্রাম দেখার কথা বলে থেকে যায় সাদিক ও তার বন্ধুরা। বৃহস্পতিবার দুপুরে পুকুরে গোসল করতে নামলে তলিয়ে যায় সাদিক। কিছুক্ষণ পর তাকে পানি থেকে অচেতন অবস্থায় তুলে এলাকাবাসীর সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিরবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মোসলেম উদ্দিন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।