ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডে ট্রেনের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় ও ভোরে পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- আল আমিন মোল্লা (২৫) ও অজ্ঞাতপরিচয় (১৮) এক যুবক।

নিহত আল আমিনের ভাগিনা ফরহাদ হোসেন জানান, আল আমিনের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার আলালপুর গ্রামে। তার বাবার নাম নুরুল হক মোল্লা। এক মেয়ের বাবা আল আমিন সৌদি প্রবাসী। প্রবাসে যাওয়ার জন্য গত তিন দিন আগেই তিনি ঢাকায় আসেন। কুড়িল বিশ্বরোড এলাকায় এক আত্মীয়ের বাসায় ছিলেন। বৃহস্পতিবার দুপুর ২টায় তার সৌদির ফ্লাইট ছিল। এজন্য সকালে বাসা থেকে বের হয়ে কুড়িল বিশ্বরোড রেললাইন দিয়ে যাচ্ছিলেন। তখন পেছন দিক থেকে আসা একটি ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং বাংলানিউজকে জানান, বেলা ১১টার দিকে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভার ব্রিজের নিচে ‘জামালপুর এক্সপ্রেস’র ধাক্কায় গুরুতর আহত হন আল আমিন। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।

অপরদিকে একই এলাকায় ভোরে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার পরনে লাল হুডি ও থ্রি কোয়ার্টার প্যান্ট ছিল।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।