ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরার কম্বল পেল শিল্পাঞ্চলের শীতার্ত মানুষ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
বসুন্ধরার কম্বল পেল শিল্পাঞ্চলের শীতার্ত মানুষ

সাভার (ঢাকা): দেশের বৃহত্তম ও শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়েছে শিল্পাঞ্চল সাভারের প্রতিবন্ধী ও দুস্থ-দরিদ্র-অসহায় শীতার্ত মানুষ।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে সাভারের চাপাইন পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে প্রায় এক হাজার মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতে সারাদেশে শীতার্ত ছিন্নমূল জনগণের হাতে উপহার হিসেবে কম্বল বিতরণ শুরু করেছে বসুন্ধরা গ্রুপ। এরই অংশ হিসেবে শিল্পাঞ্চল সাভারের প্রতিবন্ধী-অসহায় মানুষের মাঝে প্রায় ১ হাজার কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছে দরিদ্র মানুষের হাতে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছেন শুভসংঘের সদস্যরা।

বিতরণী অনুষ্ঠানে সাভারে সিআরপি ফিজিওথেরাপি বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ আনোয়ার হোসেন শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন।  

এসময় তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ ও শুভসংঘের মতো বেসরকারি প্রতিষ্ঠানগুলো এগিয়ে এলে সিআরপি অসহায় দরিদ্র শীতার্তদের কষ্ট অনেকটাই কমে আসবে। পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

শুভসংঘের সিআরপি শাখার সভাপতি তামজিদ হোসেন বাংলানিউজকে বলেন, শুভ কাজে সবার পাশে থাকার অঙ্গীকার নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা খুঁজে খুঁজে প্রকৃত দরিদ্র শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছি। এতগুলো মানুষকে শীতের উষ্ণতা দিতে পেরে আমরা অনেক খুশি। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পেরেছি, এটাই আমাদের বড় সফলতা।

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।