ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় দুই হাজার শীতার্ত পেলেন বসুন্ধরার কম্বল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
চুয়াডাঙ্গায় দুই হাজার শীতার্ত পেলেন বসুন্ধরার কম্বল

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার ৫টি স্থানে দুই হাজার শীতার্তকে কম্বল উপহার দিয়েছে বসুন্ধরা গ্রুপ। কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে সদর উপজেলার দুটি স্থানে এবং জীবননগর, দামুড়হুদা ও আলমডাঙ্গা শহরের আরও তিনটি স্থানে এ কম্বল বিতরণ করা হয়।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা শহরের রাহেলা খাতুন গার্লস একাডেমি চত্বরে কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল হাসান বিট্টু ও প্রধান শিক্ষক হাবিবুর রহমান।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম কম্বল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।  

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণের এই উদ্যোগটি খুবই প্রশংসনীয়। দরিদ্র মানুষরা এতে উপকৃত হবে।

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন- কালের কণ্ঠের চুয়াডাঙ্গা প্রতিনিধি ও শুভসংঘ চুয়াডাঙ্গা জেলা শাখার উপদেষ্টা মানিক আকবর, শুভসংঘ জেলা কমিটির সাধারণ সম্পাদক পারভীন লাইলা, সদস্য মশিউর রহমান, আলিফ আজমাইন, শেখ লিটন, জিহাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত কালেরকণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান জানান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের সহায়তায় কালেরকণ্ঠ শুভসংঘ থেকে সারাদেশে ৫০ হাজার কম্বল বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। এরমধ্যে চুয়াডাঙ্গা জেলায় দুই হাজার শীতার্ত পরিবারের মধ্যেও বিতরণ করা হচ্ছে কম্বল।

পরে দুপুর ১২টায় আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে কম্বল বিতরণের সময় শুভসংঘের সদস্যরা ছাড়াও মাদরাসার অধ্যক্ষ মীর মোহাম্মদ জান্নাত আলী, সহকারী অধ্যাপক আবুল হাশেম, আতিয়ার রহমান, নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি জামান আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।

চুয়াডাঙ্গা জেলা সদরের দুটি স্থান ছাড়াও আলমডাঙ্গা, জীবননগর ও দামুড়হুদা উপজেলা সদরে বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে পৃথকভাবে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০১১২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।