ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

লঞ্চে অগ্নিকাণ্ড

৩০০ যাত্রীকে উদ্ধার করে পুরস্কার পেলেন মিলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
৩০০ যাত্রীকে উদ্ধার করে পুরস্কার পেলেন মিলন পুলিশের পক্ষ থেকে পুরস্কার পেলেন মিলন

ঝালকাঠি: ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের পর লাফিয়ে পানিতে পড়া এবং সাঁতরে তীরে ওঠা প্রায় ৩০০ যাত্রীকে বিনা ভাড়ায় পারাপার করা ট্রলার চালক মিলন খানকে নগদ অর্থ পুরস্কার দিয়েছে জেলা পুলিশ।  

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরের দিকে ঝালকাঠি পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে মিলনকে ডেকে এনে তার হাতে নগদ পাঁচ হাজার টাকা পুরস্কার তুলে দেন এসপি ফাতিহা ইয়াসমিন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান ও ওসি (তদন্ত) সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।  

পুরস্কার পেয়ে কৃতজ্ঞতা জানিয়ে মিলন খান জানান, লঞ্চ দুর্ঘটনায় ৩০০ যাত্রীকে উদ্ধারে কাজ করেছেন তিনি। বিপদগ্রস্ত যাত্রীদের বিনা ভাড়ায় নিরাপদে তীরে পৌঁছে দিয়েছেন। এজন্য অনেকেই তাকে এখন ধন্যবাদ জানাচ্ছেন।  

এসপি ফাতিহা ইয়াসমিন বাংলানিউজকে বলেন, মিলন খান যে কাজটি করেছেন, তা অত্যন্ত প্রশংসনীয়। প্রথমে বিষয়টি গণমাধ্যমে দেখেছি। আগুনের খবর পেয়ে নিজের ট্রলার নিয়ে বিনা ভাড়ায় মানুষকে পারাপার করেছেন মিলন। তার এই মহত্ব কাজে খুশি হয়ে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে সামান্য শুভেচ্ছা উপহার দিয়েছি।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।