ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের সাংবাদিককে হত্যার হুমকি, বিএমএসএফ’র প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
বাংলানিউজের সাংবাদিককে হত্যার হুমকি, বিএমএসএফ’র প্রতিবাদ

লালমনিরহাট: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) লালমনিরহাট জেলা কমিটির সভাপতি ও বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট খোরশেদ আলম সাগরকে গলা কেটে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটি।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহম্মেদ আবু জাফর যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ জানান।

তারা এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন এবং এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। তারা অবিলম্বে ওই হুমকিদাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আরো পড়ুন: বাংলানিউজের সাংবাদিককে গলা কেটে হত্যার হুমকি

অপরদিকে সংগঠনটির লালমনিরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু সংগঠনের পক্ষে এক বিবৃতিতে হুমকির ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক খোরশেদ আলম সাগরকে জবাই করার হুমকি দিয়েছেন ওই প্রতিষ্ঠানের প্রধান অফিস সহকারী মাহাবুব আলম লিকু। এ ঘটনায় সাংবাদিক সাগর নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। যার নং ১২০৮ তারিখ - ২৭/১২/২০২১ইং।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।