ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলের পরিচ্ছন্ন রাজনীতিবিদ সহিদ হোসেন ইকবাল আর নেই

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
শ্রীমঙ্গলের পরিচ্ছন্ন রাজনীতিবিদ সহিদ হোসেন ইকবাল আর নেই

মৌলভীবাজার: শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং এলাকায় পরিচ্ছন্ন রাজনীতিবিদ সহিদ হোসেন ইকবাল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৬৫ বছর। তার মৃত্যুতে শ্রীমঙ্গলের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে সিন্দুরখান এলাকায় বক্তৃতা দিচ্ছিলেন সহিদ হোসেন ইকবাল। সেখানে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাকে তাৎক্ষণিক প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সহিদ হোসেন ইকবালের মরদেহ শ্রীমঙ্গল শান্তিবাগ এলাকার নিজ বাসভবনে রাখা হয়েছে। জানাজার সময় পরে জানানো হবে।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের নেতারা জানান, সহিদ হোসেন ইকবাল আওয়ামী লীগের একজন স্বনামধন্য, একনিষ্ঠকর্মী ছিলেন। এলাকার অনেকের কাছেই তিনি ছিলেন প্রিয় নেতা। ডায়াবেটিস, হৃদরোগ, কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত থেকেও তিনি দলীয় কর্মকাণ্ডে সবসময় ব্যস্ত থাকতে পছন্দ করতেন। তৃণমূল পর্যায়ের বহু মানুষের নিঃস্বার্থ উপকার করে গেছে তিনি।

সহিদ হোসেন ইকবালের অনাকাঙ্ক্ষিত এই মৃত্যুতে মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, জাতীয় সংসদের সাবেক চিপহুইপ উপাধ্যক্ষ ড. মো. আবদুস শহিদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
বিবিবি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।