ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শীতের রাতেও থেমে নেই বরগুনার ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
শীতের রাতেও থেমে নেই বরগুনার ডিসি

বরগুনা: শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে মাদ্রাসার এতিম শিশুরা, ছিন্নমূল ও অসহায় মানুষ। সারাদিনের ক্লান্তি দূর হওয়ার আগেই রাতে বেশকিছু এতিমখানায় ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল নিয়ে হাজির বরগুনার ডিসি ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত ১০টার পর শুরু হয় তাদের কম্বল বিতরণ। এই শীতে এতিম শিশুদের, ছিন্নমূল ও অসহায় মানুষদের ভোগান্তির কথা চিন্তা করে বরগুনা জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান গভীর রাতে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন, তাদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, প্রচণ্ড শীতে মানুষ কষ্ট পাচ্ছে অস্বচ্ছল শিশু শিক্ষার্থীদের কথা বিবেচনা করে তাদের খোঁজখবর নেন এবং তিন শতাধিক কম্বল বিতরণসহ আগামীকাল এতিমখানায় দুপুরে উন্নতমানের খাবারের ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন জেলা প্রশাসক। তিনি আরো বলেন, জেলা প্রশাসক কর্তৃক মানবিক সহায়তা কার্যক্রম এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

কম্বল বিতরণী‌ কার্যক্রমে জেলা প্রশাসনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।