ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট দিতে যাওয়ার পথে এক গৃহবধূ (২৬) ধর্ষণের শিকার হয়েছেন।  
 
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনে মামলা দায়ের করেন।

  

এর আগে গত রোববার (২৬ ডিসেম্বর) উপজেলার গোবিন্দপুর সামার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জের বিনোদপুর গ্রামের গৃহবধূ।
   
অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার (২৬ ডিসেম্বর) ৪র্থ ধাপে ইউপি নির্বাচনে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের জয়পুর ইউনিয়নের বিনোদপুর আশ্রয়ন কেন্দ্রে ভোট দেওয়ার জন্য সকালে ওই গৃহবধূ তার দুই বছর বয়সী কন্যা সন্তানকে সাথে নিয়ে পায়ে হেঁটে যাচ্ছেন।

পথে চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ইটপুকুরিয়া পাটোয়ারী বাড়ির রিকশা চালক সরোয়ার হোসেন (২৮) তাকে ভোট কেন্দ্রে নিয়ে যাবে বলে রিকশায় উঠতে বলে। গৃহবধূ রিকশায় উঠলে তাকে গোবিন্দপুর গ্রামের সামার বাড়ির সামনে রাস্তার পার্শ্বে একটি খালি ভিটিতে জঙ্গলের আড়ালে নিয়ে ওই রিকশা চালক জোরপূর্বক ধর্ষণ করে। এসময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়।  

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনে মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  অভিযুক্ত আসামি পলাতক রয়েছে।  পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।