ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রোড ডিভাইডার ভেঙে মাইক্রোতে উঠে পড়া এনার সেই চালক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
রোড ডিভাইডার ভেঙে মাইক্রোতে উঠে পড়া এনার সেই চালক আটক

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে সড়ক ডিভাইডার ভেঙে মাইক্রোবাসকে চাপা দেওয়া এনা পরিবহনের সেই বাসচালক মিজানুর রহমান রিপনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মহাখালী বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আব্দুল্লাহ আল-মোমেন জানান, বাসটির চালক মিজানুর রহমান রিপনকে মহাখালী থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-১ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মাইক্রোবাসটির চালক বাদী হয়ে রাজধানীর খিলক্ষেত থানায় একটি মামলা দায়ের করেছেন।

খিলক্ষেত থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, সড়ক পরিবহন আইনের ৯৮ ধারায় একটি মামলা দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত মাইক্রোবাসটির চালক।

মঙ্গলবার সকালে রাজধানীর খিলক্ষেত এলাকায় এনা পরিবহনের একটি বাস রোড ডিভাইডার ভেঙে অন্য পাশে থাকা মাইক্রোবাসের ওপর উঠে পড়ে। এতে মাইক্রোবাসটির চালক আহত হন।

পুলিশ জানায়, এনা পরিবহনের বাসটি মহাখালী থেকে ছেড়ে আসে। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারে ধাক্কা দেয়। ডিভাইডার ভেঙে ওপরে উঠে যাওয়ায় বিপরীত পাশ থেকে আসা একটি মাইক্রোবাসকে চাপা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনা পরিবহনের চালককে পাননি।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।