ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে হাত-মুখ বাঁধা অবস্থায় মিললো তরুণীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
নবীগঞ্জে হাত-মুখ বাঁধা অবস্থায় মিললো তরুণীর মরদেহ নবীগঞ্জে হাত-মুখ বাঁধা অবস্থায় মিললো তরুণীর মরদেহ

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় দুই হাত ও মুখ বাঁধা অবস্থায় জুবা বেগম (১৮) নামে এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে মরদেহটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

জুবা ওই উপজেলার বাগাউড়া গ্রামের সুফী মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, সোমবার বেলা ১১টার দিকে জুবাদের বাড়ির পাশের একটি জমিতে তার মরদেহটি দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। মরদেহটির দুই হাত সামনের দিকে বাঁধা ছিল। এছাড়া মুখও বাঁধা ছিল ওড়না দিয়ে। মরদেহের পাশে একটি ব্লেড পাওয়া গেছে। এনিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও নবীগঞ্জ থানা পুলিশ তদন্তে নেমেছে।

স্থানীয়দের বরাত দিয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বাংলানিউজকে বলেন, জুবার পরিবারে তার বাবা-মা, এক ভাই ও দুই বোন রয়েছেন। রোববার রাত ১১টায় তিনি পরিবারের অন্য সদস্যদের সঙ্গে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। কিন্তু সকালে উঠে তাকে ঘরে পাওয়া যায়নি। পরে ধানক্ষেতে মরদেহ পাওয়া গেছে।

তাকে হত্যা করে ওই স্থানে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।