ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্ণফুলীর দোকানে চুরি, স্বর্ণসহ চোর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
কর্ণফুলীর দোকানে চুরি, স্বর্ণসহ চোর গ্রেফতার কর্ণফুলী গার্ডেন সিটি মার্কেটে দুটি স্বর্ণের দোকানে চুরি | বাংলানিউজ ফাইল ছবি

ঢাকা: রাজধানীর কাকরাইলে কর্ণফুলী গার্ডেন সিটি মার্কেটের চার তলায় দুটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনায় বিপুল পরিমাণ স্বর্ণসহ চোরকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৭ ডিসেম্বর) বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই চোর চক্রের কয়েকজনকে গ্রেফতার করে ডিবি রমনা বিভাগ।

ডিবি রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক জানান, কর্ণফুলী গার্ডেন সিটি হতে বিপুল পরিমাণ স্বর্ণ চুরির ঘটনায় একাধিক চোরকে চোরাই স্বর্ণসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত ১৭ ডিসেম্বর রাতের কোনো এক সময় কর্ণফুলী গার্ডেন সিটি মার্কেটের চার তলায় মোহনা জুয়েলার্স ও জুয়েল অ্যাভিনিউ নামে দুটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। পাশের ভবন হয়ে মার্কেটের বাথরুমের এক্সট্রাকশন ফ্যান খুলে প্রবেশ করে দুটি দোকানের প্রায় সব অলঙ্কারই লুট করা হয়েছে।

পরে এ ঘটনায় রমনা থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় সাড়ে ৫ কোটি টাকার স্বর্ণ লুট হয়েছে এবং অজ্ঞাত চোর বা চোরেরা এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করেন বাদী।

আরও পড়ুন: কর্ণফুলী গার্ডেনে দুটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।