ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!

রাজশাহী: রাজশাহী মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার আল-আমিনের গোপনাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী।  

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মহানগরীর সাগরপাড়া এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

এসআই ইফতেখার আল-আমিনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে তাকে ২ নম্বর ওয়ার্ডের ৫ নম্বর বেডে ভর্তি করা হয়। কিন্তু  রক্তক্ষরণ বেড়ে যাওয়ায় তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। সেখানে তার শরীরে জরুরি অস্ত্রোপচার করা হচ্ছে। শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলে তাকে আবারও ওয়ার্ডের বেডে দেওয়ার কথা রয়েছে।

রামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, ওই পুলিশ কমকর্তার গোপনাঙ্গ কেটে দুই ভাগ করে দেওয়া হয়েছে। যে কারণে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। সেখানে তার জরুরি অস্ত্রোপচার হচ্ছে। বর্তমানে তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন।

এদিকে, ঘটনার পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতলে যান। তারা ওই পুলিশ কমকর্তার চিকিৎসার ব্যবস্থা করেন।

এ ঘটনায় পুলিশ কমকর্তার স্ত্রী রূপসী দেওয়ানকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পুলিশ কমকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, বিকেলে ভাড়া বাসায় ঘুমন্ত অবস্থায় এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন। তাকে আটক করে রাখা হয়েছে।  

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, এসআই ইফতেখার আল-আমিনের স্ত্রী রূপসী দেওয়ান ওই বাড়ি থেকে স্বামীর গোপনাঙ্গের বিচ্ছিন্ন অংশটি বের করে দিয়েছেন। তার দাবি- স্বামী পরকীয়ায় জড়িত। তার সঙ্গে অনেক মেয়ের সম্পর্ক। এ কথা বললে কেউ-ই বিশ্বাস করতো না।

এজন্য রাগ-ক্ষোভে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। ডিউটি শেষে বাসায় ফিরে ওই পুলিশ কমকর্তা ঘুমিয়ে পড়েন। এ সুযোগ নিয়ে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন তিনি। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি নিবারন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa