ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ জয়িতাকে সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ৫ জয়িতাকে সম্মাননা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখায় পাঁচজন জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় তাদের এ সম্মাননা দেওয়া হয়।

 

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান। এতে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ভিকারুন্নেছা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা বেগম ও সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত।  

আলোচনা শেষে অতিথিরা সামাজের বিভিন্ন প্রেক্ষাপটে অবদান রাখায় পৌর মেয়র মিসেস নায়ার কবির, তুহুরা বেগম, মিথিলা জাহান নিপা, মারুফা আক্তার ও মোসাম্মত চাঁদনী আক্তারকে সম্মাননা ক্রেস্ট ও উত্তরীয় পরিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।