ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাকরিচ্যুত করায় ভল্ট ভেঙে ৩৫ লাখ টাকা চুরি! 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
চাকরিচ্যুত করায় ভল্ট ভেঙে ৩৫ লাখ টাকা চুরি!  রাসেল সরকার

ঢাকা: রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় বেসরকারি প্রতিষ্ঠান হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ের ভল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনায় প্রতিষ্ঠানটির সাবেক কর্মী রাসেল সরকারকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ৬ ডিসেম্বর হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ের ভোল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটে। ঘটনার পর ওইদিন রাতেই কাফরুল থানায় একটি মামলা করে কোম্পানির মালিকপক্ষ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ ও প্রযুক্তিগত সহায়তায় চোরকে শনাক্তের পর গ্রেফতার করা হয়।

এ সময় রাসেলের কাছ থেকে ৩১ লাখ ৫০ হাজার উদ্ধার করা হয়েছে। বাকি টাকা খরচ ও নিজের ঋণ শোধ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি।

ওসি বলেন, গ্রেফতার রাসেল ১৩ বছর ওই প্রতিষ্ঠানে চাকরি করেছেন। কিছুদিন আগে কিছু অনিয়ম ও প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভাঙায় তিনি চাকরিচ্যুত হন। এরপর কৌশলে হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ে ঢুকে ভল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরি করে পালিয়ে যান।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
পিএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।