ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন মাগুরার ৪ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন মাগুরার ৪ নারী শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা ক্রেস্ট হাতে মাগুরার চার নারী

মাগুরা: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে জেলা পর্যায়ে মাগুরায় চার নারীকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চার জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

 

অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর মাগুরা।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আওয়ালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুলিয়া সুকায়না।  

বিশেষ অতিথি ছিলেন মাগুরা জেলা পরিয়দ চেয়ারম্যান পংকজ কুমার কুণ্ডু ও জেলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াসিন কবীর।  

বক্তব্য রাখেন অ্যাডভোকেট শাহিদা ডেইলি, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগাম অফিসার আনজুমান আরা মাহমুদা ও রেভিনিউ ডেপুটি কালেক্টরেটের (আরডিসি) নির্বাহী পরিচালক লায়লা কানিজ বানু প্রমুখ।  

এবার মাগুরা জেলা পর্যায়ে ২০২১-২২ অর্থবছরে মনোনীত শ্রেষ্ঠ চারজন জয়িতা হলেন-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মহম্মপুর উপজেলার ববিতা রাণী বিশ্বাস, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মাগুরা পৌরসভার আমিনা হামিদ, সফল জননী নারী সদর উপজেলার ড. মাজেদা খাতুন ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী শ্রীপুর উপজেলার মিতা বেগম। তাছাড়া সদর উপজেলা পর্যায়ে তিনটি ক্যাটাগরিতে আমিনা হামিদ, লায়লা রেবেকা হক ও ফাতেমা খাতুনকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।