ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

কাউন্সিলর হত্যা: গ্রেফতার ২আসামি পাঁচ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
কাউন্সিলর হত্যা: গ্রেফতার ২আসামি পাঁচ দিনের রিমান্ডে গ্রেফতার জেল সোহেল ও সায়মন।  

কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে গুলি করে হত্যা মামলার দ্বিতীয় আসামি মো. সোহেল ওরফে জেল সোহেল ও এজাহারনামীয় ১০ নম্বর আসামি সায়মনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে তাদের কুমিল্লার আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

আদালত তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক পরিমল দাস বলেন, সোমবার রাতে কুমিল্লা সদর উপজেলার বাংলাবাজার ও পাঁচথুবী এলাকা থেকে মামলার দ্বিতীয় আসামি জেল সোহেল ও ১০ নম্বর আসামি সায়মনকে গ্রেফতার করে ডিবি। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে শুনানি শেষে আদালত তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।  

এদিকে জোড়া খুনের মামলাটির তদন্তভার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে ডিবি পুলিশের কাছে মামলার সব নথিপত্র হস্তান্তর করেন মামলার তদন্ত কর্মকর্তা, কুমিল্লা কোতোয়ালি মডেল থানার চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. কায়সার হামিদ।

গত ২২ নভেম্বর নগরীর পাথুরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা। জোড়া খুনের ঘটনায় গত ২৩ নভেম্বর রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার পর্যন্ত এ মামলায় এজাহারনামীয় সাতজন ও সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করে পুলিশ ও র‌্যাব। বন্দুকযুদ্ধে এজাহারনামীয় তিন আসামি মারা যান। পলাতক রয়েছেন ১১ নম্বর আসামি রনি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa