ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডা. মুরাদ সবসময় আমাকে সহযোগিতা করেছেন: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
ডা. মুরাদ সবসময় আমাকে সহযোগিতা করেছেন: তথ্যমন্ত্রী তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

ঢাকা: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে ডা. মুরাদ আমাদের কোনো কাজে কখনো বাধা হয়ে দাঁড়াননি বরং তিনি সবসময় আমাকে সহযোগিতা করে এসেছেন। সেজন্য তাকে আমি ধন্যবাদ জানাই।

 

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশানুযায়ী প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদে পৌঁছেছে। আমি তার সুস্থতা এবং মঙ্গল কামনা করি। মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে ডা. মুরাদ আমাদের কোনো কাজে কখনো বাধা হয়ে দাঁড়াননি বরং তিনি সবসময় আমাকে সহযোগিতা করে এসেছেন। সেজন্য তাকে আমি ধন্যবাদ জানাই।  

তথ্যমন্ত্রী বলেন, গত কয়েক মাস ধরে ডা. মুরাদের মধ্যে আমি কিছুটা পরিবর্তন লক্ষ্য করেছি। তার কিছু বক্তব্য ও ঘটনা সরকার এবং দলকে বিব্রত করেছে। সে কারণে প্রধানমন্ত্রী তাকে পদত্যাগ করার জন্য বলেছেন এবং সে অনুযায়ী তার স্বাক্ষরিত পদত্যাগপত্র তার জনসংযোগ কর্মকর্তা হিসেবে যিনি দায়িত্ব পালন করছিলেন তিনি ইতোমধ্যেই মন্ত্রিপরিষদ বিভাগে নিয়ে গেছেন। তার এই ঘটনাগুলো আসলে দু:খজনক।

ডা. মুরাদ হাসানের সংসদ সদস্য পদ নিয়ে প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, তিনি জনগণের ভোটে নির্বাচিত একজন সংসদ সদস্য এবং বিষয়টি জাতীয় সংসদের।

ডা. মুরাদ হাসান বলতেন তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেই বিভিন্ন মন্তব্য করেন- বিষয়টি তুলে ধরলে ড. হাছান মাহমুদ বলেন, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রধানমন্ত্রীকে জানিয়ে কিছু বলেছেন বলে আমার জানা নেই। আমি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী হিসেবেও কাজ করেছি। দল বা সরকার বিব্রত হয় এমন কোনো কথা বা কর্মকাণ্ড প্রধানমন্ত্রী কখনো কারও জন্যই অনুমোদন করেন না।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বরে ০৭, ২০২১
জিসিজি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।