ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গা পৌরবাসীকে আইসিইউ অ্যাম্বুলেন্স উপহার দিল ভারত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
চুয়াডাঙ্গা পৌরবাসীকে আইসিইউ অ্যাম্বুলেন্স উপহার দিল ভারত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা পৌরসভাকে উপহার হিসেবে দেড় কোটি টাকা মূল্যের অত্যাধুনিক আইসিইউ অ্যাম্বুলেন্স দিয়েছে ভারত সরকার। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা পৌরসভার সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ও পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিকের হাতে চাবি তুলে দেন ভারতের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী।

এসময় সহকারী হাই কমিশনার বলেন, বাংলাদেশের সঙ্গে আমাদের বিশেষ সম্পর্ক রয়েছে। আমাদের হৃদয়ে বাংলাদেশ ও ভারতের বন্ধুত্ব। এরই অংশ হিসেবে চুয়াডাঙ্গা পৌরসভাকে অ্যাম্বুলেন্স উপহার দিতে পেরে বাংলাদেশ এবং ভারতের বন্ধু প্রতীম দুই দেশের এ বন্ধন সুদৃঢ় ও দীর্ঘস্থায়ী হবে।

লাইফ সাপোর্টের সুবিধা সম্বলিত এ অ্যাম্বুলেন্সে রয়েছে প্রয়োজনীয় সরঞ্জামের সমন্বয়ে অত্যাধুনিক সুযোগ সুবিধা। রোগীদের মানসম্পন্ন জরুরি সেবা এবং ট্রমা লাইফ সাপোর্ট ও প্রাথমিক চিকিৎসায় ব্যবহার করা যাবে অ্যাম্বুলেন্সটি।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহা. শামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান ও পরিষদের সব কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলররা অ্যাম্বুলেন্সটি হস্তান্তরের সময় আরও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।