ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

তেঁতুলিয়ায় পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
তেঁতুলিয়ায় পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পৃথক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার তেঁতুলিয়া বাইপাশ মোড় সদ্দারপাড়া এলাকায় ও বাংলাবান্ধা ইউনিয়নে পশ্চিমবাড়ী এলাকায় দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া হুলাসু জোত গ্রামের ওহাব আলীর ছেলে এরশাদ হুসাইন (৪০) ও দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের খোজাবাড়ী এলাকার মৃত এনামুল হক প্রধানের ছেলে মজিরুদ্দিন প্রধান (৬০)।

পুলিশ সূত্রে জানা যায়, এরশাদ মোটরসাইকেল যোগে সিপাইপাড়া থেকে তেঁতুলিয়া যাওয়ার পথে বাইপাশ মোড় সদ্দারপাড়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় এরশাদ। ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

এদিকে, বাংলাবান্ধা পশ্চিমবাড়ী এলাকায় ছোট রাস্তা দিয়ে যাওয়ার সময় মজিরুদ্দিনের ওপর বৈদ্যুতিক তার পড়ে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান সড়ক দুর্ঘটনা ও বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) কুদরত-ই- খুদা মিলন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa