ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

ডা. মুরাদকেও ডাকবে ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
ডা. মুরাদকেও ডাকবে ডিবি

ঢাকা: সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন কথা জানান।

হারুন অর রশীদ বলেন, গত রাতে চিত্রনায়ক ইমন ডিবি কার্যালয়ে আসেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার মোবাইল থেকে এ অডিও ফাঁস হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

যদি ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায় তাহলে তাকেও ডিবি কার্যালয়ে ডাকা হতে পারে বলেও জানান তিনি।

আনুষ্ঠানিকভাবে অভিযোগ এলে নায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহিকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হবে কিনা- জানতে চাইলে ডিবির এ কর্মকর্তা বলেন, আনুষ্ঠানিকভাবে কেউ যদি অভিযোগ দায়ের করে এবং আমাদের ডিবি সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ আসে তাহলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেব। কোনো কিছু ভাইরাল হলে আমাদের ডিবির সাইবার ইউনিট দেখভাল ও তদন্ত করে।

সেদিন ফোনালাপের পরে ধর্ষণ সংগঠিত হয়েছিল কিনা এমন প্রশ্নে তিনি বলেন, এ ধরনের অভিযোগ আমাদের কাছে এখনো আসেনি। আমরা প্রয়োজনে সবার সঙ্গেই কথা বলবো।

নায়ক ইমনের বিরুদ্ধে একটি অভিযোগ রয়েছে সে নায়িকাদের বিভিন্নভাবে ব্যবহার করে, প্রতিমন্ত্রীর কাছেও সে নিয়ে যাওয়ার কথা বলছিল। আপনারা ইমনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে হারুন অর রশীদ বলেন, কেবলমাত্র আনুষ্ঠানিকভাবে অভিযোগ পেলেই বিষয়টি আমরা খতিয়ে দেখব।  

এদিকে এ ঘটনায় নায়ক ইমনকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। মাহি বর্তমানে তার স্বামীসহ ওমরা পালনের জন্য সৌদি আরবে রয়েছেন। সৌদি আরব থেকে দেশে ফেরার পর মাহিকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে ডাকা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে ইমনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় ডিবি। প্রায় ৩০ মিনিট জিজ্ঞাসাবাদ শেষে ইমন রাত সাড়ে ১০টার দিকে মিন্টু রোডে অবস্থিত ডিবি কার্যালয় থেকে বের হয়ে যান।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১, আপডেট: ১৫২৬ ঘণ্টা
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa