ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাকে ট্রেনের ধাক্কা, ৫ ঘণ্টা পর যোগাযোগ সচল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
নাটোরে ট্রাকে ট্রেনের ধাক্কা, ৫ ঘণ্টা পর যোগাযোগ সচল দুর্ঘটনাকবলিত স্থান।

নাটোর: নাটোরের তেবাড়িয়া রেলক্রসিং এলাকায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে একটি মিনি ট্রাক। তবে এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও উত্তরাঞ্চলের সঙ্গে প্রায় ৫ ঘণ্টা  ট্রেন চলাচল বন্ধ ছিল।

রোববার (০৫ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ৪টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

সোমবার (০৬ ডিসেম্বর) সকালে রেলওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে ট্রাকটি সরানোর পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। তবে ওই সময়ে নাটোর স্টেশনসহ বিভিন্ন স্টেশনে অন্তত ৫টি আন্তঃনগর ট্রেন আটকা ছিল।

নাটোর রেল স্টেশনের দায়িত্বপ্রাপ্ত স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গত রাত পৌনে ৪টার দিকে ঢাকা থেকে কুড়িগ্রামমুখী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নাটোর রেল স্টেশনে প্রবেশ করছিল। তার আগেই তেবারিয়া রেল ক্রসিং এলাকায় গেট বন্ধ করে দেয় গেটম্যানরা। কিন্তু এ অবস্থায় একটি মিনি ট্রাক গেট ভেঙে অতিক্রম করতে গিয়ে লাইনে বিকল হয়ে পড়ে।

এসময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। ট্রেনটি স্টেশনে দাঁড়ানোর আগ মুহূর্ত হওয়ায় গতি ছিল কম। এ কারণে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক চালক ও হেলপার ট্রাকটি থেকে নেমে পড়েন। এসময় ট্রাকটিকে টেনে প্রায় ৫শ গজ দূরে নাটোর বাফার সার গুদাম এলাকায় নিয়ে থেমে যায় ট্রেনটি।  

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে রেললাইন থেকে ট্রাকটি উদ্ধার করলে সকাল ৯টার দিকে পুনরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।