ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

বাংলাদেশ সরকারকে আজিয়াটা গ্রুপের অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
বাংলাদেশ সরকারকে আজিয়াটা গ্রুপের অভিনন্দন

ঢাকা: আজিয়াটা গ্রুপ বারহাদের প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ সিইও দাতো ইজ্জাদ্দিন ইদ্রিস ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের সফল বাস্তবায়নের জন্য বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানিয়েছেন।  

আসন্ন ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে তিনি এ অভিনন্দন জানান।

রোববার (৫ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে রবি আজিয়াটা লিমিটেড।

রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম আজিয়াটা গ্রুপ সিইও’র পক্ষ থেকে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছে একটি অভিনন্দনপত্র হস্তান্তর করেন।

চিঠিতে আজিয়াটা গ্রুপ সিইও ইজ্জাদ্দিন আইসিটি প্রতিমন্ত্রী পলককে তার তরুণ এবং উদ্যোমী নেতৃত্বের জন্য প্রশংসা করেন। এছাড়া তিনি এটুআই-এর সহযোগিতায় ন্যাশনাল ইনফরমেশন সেন্টার, ৩৩৩ স্থাপন এবং বিডিঅ্যাপসকে ন্যাশনাল অ্যাপস্টোর হিসেবে স্বীকৃতি দেওয়ার জন্য আইসিটি প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান।  

দেশজুড়ে হাইটেক পার্ক স্থাপন, স্টার্ট আপ-ভিত্তিক বিভিন্ন উদ্যোগ তৈরিতে স্টার্ট আপ বাংলাদেশের অবদান, সহজ ডিজিটাল সল্যুশনের মাধমে করোনা মহামারি মোকাবিলা, বিশ্বব্যাপী আইসিটি খাতের জন্য শীর্ষস্থানীয় আউটসোর্সিংয়ের গন্তব্য হিসেবে বাংলাদেশকে তুলে ধরা, ই-কমার্স খাতের সম্প্রসারণ এবং শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের মাধ্যমে দেশজুড়ে শিক্ষার্থীদের আইসিটির সঙ্গে যুক্ত করার জন্য আইসিটি প্রতিমন্ত্রীর প্রচেষ্টার প্রশংসা করেন তিনি।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজিয়াটা গ্রুপকে এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের পাশাপাশি একই বছর ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের সফল বাস্তবায়ন করতে পারায় তিনি উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রতিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অগ্রণী অবদান রাখার জন্য রবিকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
এমআইএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa