ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযুদ্ধের সংগঠক আ.লীগ নেতা হানিফের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
মুক্তিযুদ্ধের সংগঠক আ.লীগ নেতা হানিফের দাফন সম্পন্ন

নোয়াখালী: আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. হানিফের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

রোববার (৫ ডিসেম্বর) সকালে নোযাখালী জিলা স্কুল মাঠে জেলা প্রশাসনের গার্ড অব অনার ও পুষ্পস্তবক অর্পণ শেষে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

পরে রাষ্ট্রীয় মর্যাদায় কোট মসজিদ কবরস্থানে জাতীয় নেতা আবদুল মালেক উকিলের পাশে মরহুমের মরদেহ দাফন করা হয়।

জানাজায় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, মামুনুর রশিদ কিরন, মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর বৃহত্তর নোয়াখালীর কমান্ডার মাহমুদুর রহমান বেলায়েত, জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, জেলা আওয়ামী লীগের নেতা ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতারাসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।

প্রসঙ্গত, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. হানিফ (৮৫) বার্ধক্যজনিত কারণে শনিবার ১১টায় ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে নোয়াখালী জেলা আওয়ামী লীগ তিন দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে। বর্ষীয়ান রাজনীতিবিদের ইন্তেকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও পরিবারের সমবেদনা জানিয়েছেন।

আ.লীগের জাতীয় কমিটির সদস্য অধ্যাপক মো. হানিফ আর নেই

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad