ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সোমবার মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ শিক্ষার্থীদের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
সোমবার মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ শিক্ষার্থীদের

ঢাকা: নিরাপদ সড়কের দাবিতে রামপুরা ব্রিজে চলমান আন্দোলনের অংশ হিসেবে ব্যঙ্গচিত্র নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। খিলগাঁও মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী সোহাগী সামিয়ার নেতৃত্বে রোববারের মানববন্ধন কর্মসূচি শেষ হয়েছে।

নতুন কর্মসূচি ঘোষণা দিয়েছেন তারা।  

নতুন কর্মসূচির অংশ হিসেবে সোমবার শিক্ষার্থীরা দুপুর ১২টায় রামপুরা ব্রিজে সড়ক দুর্ঘটনায় যারা মারা গেছেন তাদের প্রতি শোক প্রকাশ করবেন। এছাড়া এসময় তারা কালো ব্যাজ ধারণ করবেন এবং মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ জানাবেন।

রোববার (৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ব্যঙ্গচিত্র প্রদর্শনের মানববন্ধন কর্মসূচি শেষে আন্দোলনে নেতৃত্বদানকারী শিক্ষার্থীর সামিয়া সোহাগী এ তথ্য জানান।

তিনি বলেন, আজকের মতো আমাদের কর্মসূচি শেষ হয়েছে। আগামীকাল আবারও আমরা রাস্তায় নামবো। এ পর্যন্ত সড়ক দুর্ঘটনায় যারা মারা গেছেন তাদের প্রতি আগামীকাল শোক প্রকাশ করব। এছাড়া আগামীকালের মানববন্ধনে সবাই কালোব্যাজ ধারণ করব এবং মুখে কালো কাপড় বেঁধে সড়কে চলা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাবো। আমাদের ১১ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa