ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

গোপালগঞ্জে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
গোপালগঞ্জে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০ 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাহুথর বাজারে নামযজ্ঞ পরিচালনার কর্তৃত্ব নিয়ে দুই পক্ষের সংঘর্ষে উজানী ইউনিয়ন পরিষদে (ইউপি) আওয়ামী লীগের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।  

এ ঘটনায় গুরুতর আহত পাঁচজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদের স্থানীয়ভাবে টিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার হাতিয়ারা ইউনিয়নের রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহ্বান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট ১৪টি গ্রামের প্রায় তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটি হয়।  

একপর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। এ সময় উভয় পক্ষের লোকজন লাঠিসোটা ও চেয়ার নিয়ে মারামারি করে। এতে চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক মো. আনোয়ার হোসেন বলেন, সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকের আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa