ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

জাতীয়

সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর হামলায় ডিআরইউর উদ্বেগ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর হামলায় ডিআরইউর উদ্বেগ

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক ও দ্য সাউথ এশিয়ান টাইমসের বিশেষ প্রতিনিধি রিয়াজ চৌধুরীর ওপর অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হামলায় গভীর উদ্বেগ ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।

শনিবার (০৪ ডিসেম্বর) সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান এক বিবৃতিতে রিয়াজ চৌধুরীর ওপর যারা হামলা ও প্রাণনাশের হুমকি দিয়েছেন তাদের দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানিয়েছেন।

এ বিষয়ে রিয়াজ চৌধুরী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নম্বর- ১৩৮।

ঘটনার বিবরণ দিয়ে ডায়েরিতে রিয়াজ চৌধুরী জানান, শুক্রবার (০৩ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন পুরাতন নিউ এইজ অফিসের সামনে অজ্ঞাতনামা দু’জন লোক মোটরসাইকেল দিয়ে পিছন দিক থেকে রিকশায় ধাক্কা দেন। এক পর্যায়ে তারা মুখে কিল-ঘুষি মেরে জখম করেন এবং বলেন তুই বেশি বেড়ে গেছিস। এ সময় তারা মেরে ফেলার হুমকি দেন এবং হাতে থাকা মোবাইল ফোন আছাড় মেরে ভেঙে ফেলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এসএমএকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa