ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

রামপুরায় আবারও শিক্ষার্থীদের অবস্থান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
রামপুরায় আবারও শিক্ষার্থীদের অবস্থান ছবি: শাকিল আহমেদ

ঢাকা: নিরাপদ সড়কের দাবিতে আবারও রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা। খিলগাঁও মডেল কলেজের শিক্ষার্থী সোহাগী সামিয়ার নেতৃত্বে রামপুরা ব্রিজে ২০-৩০ জন শিক্ষার্থী আন্দোলন করছেন।

শুক্রবার (০৩ ডিসেম্বর) বেলা ১১টা থেকে শিক্ষার্থীরা রামপুরা ব্রিজে হাতিরঝিল থানার অংশের দাঁড়িয়ে এ আন্দোলন করছেন।

তারা বিভিন্ন স্লোগান দিয়ে নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য দাবি জানাচ্ছেন। তবে শিক্ষার্থীদের আন্দোলনের কারণে যান চলাচল বন্ধ হয়ে যায়নি এখনো। যান চলাচল আগের মতোই স্বাভাবিক রয়েছে।

এদিকে শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে রামপুরা ও হাতিরঝিল থানার পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে যেন কোনো অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সে বিষয়ে নজর রাখা হয়েছে।

এ বিষয়ে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ১০-১২ জন শিক্ষার্থী রামপুরা ব্রিজে হাতিরঝিল থানার অংশে দাঁড়িয়েছে বলে আমরা জানতে পেরেছি। তবে ব্রিজের রামপুরা থানার অংশে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করে রেখেছি যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনার জন্য।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa