ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাদাত, সাধারণ সম্পাদক দিদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাদাত, সাধারণ সম্পাদক দিদার ...

ফেনী: ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০২২ সালের কার্যনির্বাহী নির্বাচনে দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন সভাপতি এবং এটিএন নিউজ প্রতিনিধি ও দৈনিক ফেনীর নির্বাহী সম্পাদক দিদারুল আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সবকটি পদে একক প্রার্থী থাকায় বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শাহজাহান সাজু সবাইকে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করেন।

নবনির্বাচিত কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি অ্যাডভোকেট ইসমাঈল হোসেন সিরাজী (মসিমেলা), সহ-সাধারণ সম্পাদক ওমর ফারুক (ইনকিলাব), কোষাধ্যক্ষ নুর উল্লাহ কায়সার (বণিক বার্তা ও দৈনিক স্টার লাইন), দপ্তর ও প্রচার সম্পাদক তোফায়েল আহমদ নিলয় (মোহনা টিভি ) সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কৃষাণ মোশাররফ (দৈনিক ফেনীর সময়) এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন আরিফুল আমিন রিজভী (বাসস ও দৈনিক ফেনী), এনামুল হক পাটোয়ারী (দৈনিক নয়াপয়গাম), আলী হায়দার মানিক (দৈনিক ফেনীর সময় ও দৈনিক নয়া শতাব্দী), এম এ জাফর (দৈনিক প্রভাত আলো ও দৈনিক বাংলাদেশের আলো)।

এছাড়া  সাধারণ সদস্যরা হলেন ওসমান হারুন মাহমুদ দুলাল (দৈনিক জনকন্ঠ/এনটিভি), শাহজালাল রতন (সমকাল), যতন মজুমদার (দৈনিক যুগান্তর) শুকদেব নাথ তপন (দৈনিক ভোরের কাগজ ও সাপ্তাহিক ফেনীর আলো), জহিরুল হক মিলু (একাত্তর টিভি), আবুল কাশেম চৌধুরী (বেতার ) ও মাইন উদ্দিন (দৈনিক স্টার লাইন)। কমিশনের অপর সদস্যরা হলেন প্রধান শিক্ষক আমির হোসেন ও তৌহিদুল ইসলাম তুহিন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa