ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

দারাজের ডেলিভারি ভ্যান থেকে ইয়াবা উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
দারাজের ডেলিভারি ভ্যান থেকে ইয়াবা উদ্ধার, আটক ২

বরিশাল: দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজের পণ্য ডেলিভারির কাভার্ডভ্যান থেকে ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গাড়ির চালক ও ডেলিভারিম্যানকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে বরিশালের বাবুগঞ্জের স্টিল ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আটক গাড়ির চালক গকুল চন্দ্র (২৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া সদর উপজেলার বাসিন্দা এবং ডেলিভারিম্যান মো. শাহাদাত হোসেন (২২) বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের বাসিন্দা।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, অনলাইন শপ দারাজের পণ্য ডেলিভারি ভ্যানে ইয়াবা রয়েছে। এমন খবর পেয়ে আমার নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. ওসমান গণি ও এএসআই মো. জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টিল ব্রিজে অবস্থান নেই। কিছুক্ষণ পরই অনলাইন শপ দারাজের একটি পণ্য ডেলিভারির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-থ ৫৪-৩৪১৫) ব্রিজ অতিক্রমকালে আটক করা হয়। এ সময় কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে চালকের আসনের সিট কভারের ভেতর থেকে কাগজে মোরানো অবস্থায় ১০ পিস ইয়াবাসহ চালক ও ডেলিভারিম্যানকে আটক করা হয়।

আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্যর নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মাহাবুবুর।

এ ব্যাপারে দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এ. এইচ. এম. হাসিনুল কুদ্দুস রুশো বলেন, "দারাজ বাংলাদেশ তার কোনো কর্মচারী বা কর্মকর্তার ব্যক্তিগত কিংবা ব্যক্তি পর্যায়ের কোনো কর্মকাণ্ডের জন্য দায়ভার গ্রহণ করে না। দারাজ দেশের সব আইন ও নীতি কঠোরভাবে মেনে ব্যবসা পরিচালনা করে এবং সব কর্মচারী ও কর্মকর্তাকে ওই আইন ও নীতি মেনে চলার নির্দেশ দেয়। দারাজ বাংলাদেশ কোনো ধরনের অসদাচরণ প্রশ্রয় দেয় না এবং সহ্য করে না। যখন এমন কোনো আচরণ দারাজের দৃষ্টিগোচর হয়, দারাজ তাৎক্ষণিক সেই কর্মচারী বা কর্মকর্তার বিরুদ্ধে কোম্পানি পলিসি অনুযায়ী যথাযথ এবং কঠোর ব্যবস্থা নেয়। ওই পরিস্থিতিতে দারাজ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সুষ্ঠু তদন্ত পরিচালনায় সব ধরনের সহযোগিতা করতে সর্বদা প্রস্তুত। "

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এমএস/আইআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa