ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার তাজমীর মোল্যা নামে এক প্রতারককে ধরিয়ে দিতে পারলে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। গ্রিন বাংলা ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠানের পরিচালক এ পুরস্কার ঘোষণা করেন।

প্রতারক তাজমীর উপজেলার চতুল গ্রামের বাসিন্দা আবুল কাশেম মোল্লার ছেলে।

গ্রিন বাংলা ফাউন্ডেশনের পরিচালক মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, তাজমীর মোল্যা এক সময় গ্রিন বাংলা ফাউন্ডেশনের অফিস সহকারী হিসেবে কর্মরত থাকা অবস্থায় অফিসের অর্থ আত্মসাতের মামলায় জেল খেটে জামিনে বের হয়ে বর্তমানে পলাতক রয়েছেন।

তিনি বলেন, উক্ত মামলা ও হত্যা মামলাসহ বর্তমানে তিনি পৃথকভাবে মোট নয়টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে প্রতারণা, জালিয়াতি, মাদক, গাড়ি ছিনতাই, ইয়াবা ব্যবসা, মলম পার্টির সঙ্গে জড়িত থাকাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

তিনি আরো বলেন, যদি কোনো সহৃদয় ব্যক্তি ৭ দিনের মধ্যে তার সঠিক সন্ধান দিয়ে ধরিয়ে দিতে পারেন তাহলে তাকে নগদ ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। সন্ধানদাতাদের ০১৫৫০০৬৬০০৭ নম্বরে যোগাযোগ করতে বলেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa