ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল চালককে সড়কেই পিষে দিলো বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
মোটরসাইকেল চালককে সড়কেই পিষে দিলো বাস

রাজশাহী: রাজশাহী মহানগরীর আহম্মেদ নগরে বাসচাপায় অজ্ঞাতপরিচয় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।



বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেল নওদাপাড়ার দিক থেকে শালবাগানের দিকে আসছিল। অপরদিকে মহানগরী থেকে একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিল। শালবাগান ওয়াসা অফিসের সামনে বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

রাজশাহীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে আসেন। কিন্তু ঘাতক বাসটিকে কেউ আটক করতে পারেনি।  মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। তাৎক্ষণিকভাবে নিহত মোটরসাইকেল চালকের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে, নিহত ব্যক্তি রাজশাহীর তানোর উপজেলার বিল্লিবাজার গ্রামের বাসিন্দা বলে শোনা যাচ্ছে।

তিনি একজন পল্লি চিকিৎসক। তার নাম নাজমুল ইসলাম। তিনি ওই গ্রামের মোকছেদ আলী ছেলে। বিল্লিবাজারে তার ফার্মেসির দোকান আছে বলেও শোনা যাচ্ছে। এখন এই তথ্য নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।

মরদেহ কিছুক্ষণের মধ্যেই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।