ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি ...

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের হাতুরাপাড়া গ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ৩ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

বুধবার (১ ডিসেম্বর) দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁ থানায় বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের হাতুরাপড়ার গ্রামের প্রবাসী ছানাউল্লার বাড়িতে বুধবার রাতে ২৫-৩০ জনের একটি ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে হানা দেয়। এ সময় ডাকাতদল ঘরের প্রধান ফটক ভেঙে ভেতরে ঢুকে সবাইকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লাখ টাকা, ৬টি মোবাইল সেট ও ১০ ভরি স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে একই এলাকার বিদ্যুৎ ও হাসেমের বাড়িতে হানা দিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায়।

ভূক্তভোগী প্রবাসী ছানাউল্লাহ জানান, দুই সপ্তাহ আগে দুবাই থেকে তিনি দেশে এসেছেন। বুধবার রাতে দিকে মুখোশধারী ২৫ থেকে ৩০ জন লোক গেটের তালা ভেঙে ভেতরে ঢুকে ডিবি পুলিশ পরিচয়ে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে সব কিছু লুট করে নিয়ে যায়।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad