ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সন্ধ্যা নদীতে ট্রলারডুবির ঘটনায় চালকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
সন্ধ্যা নদীতে ট্রলারডুবির ঘটনায় চালকের মরদেহ উদ্ধার ...

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার ব্রাহ্মণকাঠী এলাকা সংলগ্ন সন্ধ্যা নদীতে কাঠভর্তি ট্রলারের ধাক্কায় ডুবে যাওয়া অপর ট্রলারের চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (০১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বানারীপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা ট্রলারচালক কামাল শেখের (৫২) মরদেহ উদ্ধার করেন।

মৃত কামাল পার্শ্ববর্তী পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার চিলতলা গ্রামের মৃত আব্দুল আজিজ শেখের ছেলে।

জানা যায়, মঙ্গলবার রাতে গৌরনদীর টরকি বন্দর থেকে নৌপথে নুরনবীর ট্রলার মুদি মালামাল নিয়ে পিরোজপুরের স্বরূপকাঠি যাচ্ছিল। পথে স্বরূপকাঠি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এমআর রাফসান নামের কাঠভর্তি অপর একটি ট্রলারের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায় এবং এর চালক কামাল নিখোঁজ হন।

বুধবার সকালে ডুবুরিরা নদীতে তল্লাশি চালিয়ে মরদেহ উদ্ধার করে। এছাড়া ডুবে যাওয়া মুদি মালবাহী ট্রলার নদীর তলদেশ থেকে উদ্ধারের চেষ্টা চলছে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, কাঠবাহী ট্রলার জব্দ করে এর চালক আল-আমিনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa