ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মামলা করলেন নিহত শিক্ষার্থী দুর্জয়ের মা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
মামলা করলেন নিহত শিক্ষার্থী দুর্জয়ের মা

ঢাকা: রাজধানীর রামপুরায় অনাবিল বাসের চাপায় নিহত শিক্ষার্থী দুর্জয়ের মা রাশিদা বেগম বাদী হয়ে নিরাপদ সড়ক আইনে একটি মামলা দায়ের করেছেন। এছাড়া পুলিশ বাদী হয়ে ঘটনার সময় গাড়ি ভাঙচুর অগ্নিসংযোগের কারণে আরও একটি মামলা করেছে।

মঙ্গলবার (নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

নিহত শিক্ষার্থীর মা রাশেদা বেগম বাদী হয়ে নিরাপদ সড়ক আইনে একটি মামলা করেছেন। সে মামলায় অনাবিল চালককে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে।  

তিনি আরও জানান, অনাবিল বাসের চাপায় শিক্ষার্থী মৃত্যুর ঘটনার পরপরই বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের কারণে পুলিশ বাদী হয়ে আরও একটি মামলা করেছে। সেই মামলায় আনুমানিক ৪০০ থেকে ৫০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসচালককে গণধোলাই দেয় এ কারণে সে হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার নামটা জানতে পারিনি। একবার উচ্চারণ করে বলেছে তার নাম সোহেল। কিন্তু তার নামটা এখনও আমরা নিশ্চিত হতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১ 
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।