ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

শ্রীমঙ্গলে শীতবস্ত্র পাচ্ছে ৫ হাজার দরিদ্র পরিবার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
শ্রীমঙ্গলে শীতবস্ত্র পাচ্ছে ৫ হাজার দরিদ্র পরিবার শ্রীমঙ্গলে শীতবস্ত্র বিতরণ করছেন উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি

মৌলভীবাজার: শ্রীমঙ্গল উপজেলায় শীত আগমনের শুরুতেই দরিদ্র, হতদরিদ্রদের শীত নিবারণের জন্য সরকারিভাবে প্রথম দফায় ৫ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হচ্ছে। এগুলো উপজেলার ৯টি ইউনিয়নে শীতার্তদের মধ্যে বিতরণ করা হবে।

শনিবার (২৭ নভেম্বর) শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদ প্রঙ্গণে শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে থাকে। শীত পড়া শুরু হওয়ায় সরকার সারা দেশে দরিদ্র ও হতদরিদ্রদের শীত নিবারণের জন্য বস্ত্র বিতরণ শুরু করেছে।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম অর রশীদ তালুকদার, উপজেলা প্রকল্প অফিসার মো. আসাদুজ্জামান, সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মহসিন আহমদমহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০২১
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa