ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেসিআই ‘টয়োপ’-এ অংশ নিতে কক্সবাজারে তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
জেসিআই ‘টয়োপ’-এ অংশ নিতে কক্সবাজারে তথ্যমন্ত্রী

জেসিআই বাংলাদেশ প্রতি বছর ৪০ বছরের কম বয়সী ১০ অসামান্য তরুণকে সম্মাননা দিয়ে আসছে। প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ জেসিআই টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পার্সনস (জেসিআই টয়োপ-২০২১) শিরোনামের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে কক্সবাজারের একটি রিসোর্টে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিতে এদিন বিকেলে অনুষ্ঠানস্থলে পৌঁছেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

জেসিআই বাংলাদেশের ২০২১ সালের জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট তথ্যমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন। সে সময় আরও উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের জাতীয় নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এরফান হক, জাতীয় মহাসচিব রুমানা চৌধুরী, জাতীয় সহ-সভাপতি মাহমুদ-উন-নবী, বাংলাদেশ ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারপারসন ব্যারিস্টার আকিফ মাহির, জাতীয় কমিটি চেয়ার মেহেদী হোসেন, জাতীয় পরিচালক খাদিজা আক্তার ও কাজী ফাহাদ।

জানা গেছে, অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুন সরওয়ার কামাল এবং কক্সবাজার-২ এর সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নেতাদের একটি বিশ্বব্যাপী সংগঠন যারা নিজেদের এবং বিশ্বের ইতিবাচক পরিবর্তন তৈরি করতে নিবেদিত। জেসিআই এর ১০৫টি দেশে দেড় লাখের বেশি সক্রিয় সদস্য রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।