ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে

ঢাকা: নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ নির্মাণ করা হবে বলে জানিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে সিটি করপোরেশনের সামনে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

মেয়র ফজলে নূর তাপস বলেন, নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর সঙ্গে জড়িত সবার বিচার অবশ্যই হবে। আমাদের সন্তান নাঈমের নামে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিজস্ব অর্থায়নে এ বছরের মধ্যেই ফুটওভার ব্রিজ নির্মাণ করা হবে। শহীদ নাঈমের নামে সেই ফুটওভার তৈরি করা হবে।

তিনি বলেন, নাঈম শুধু আপনাদের ভাই এবং বন্ধু না, সে আমার ১৭ বছর বয়সের একটি সন্তান। সন্তান হারা বাবা-মাতাকে শান্তনা দেওয়ার ভাষা আমাদের কাছে নেই। আপনাদের কাছ থেকে যে দাবি এসেছে আমি মেয়র হিসেবে, আপনাদের পিতা তুল্য হয়ে সরকারের উচ্চ পর্যায়ে দাবি আদায়ে ব্যবস্থা নেবো। ঢাকা শহরে নিরাপদ সড়ক হবে। ঢাকায় নিরাপদ সড়ক করতে আপনাদের সঙ্গে কাধে কাধে মিলিয়ে আমি আপনাদের সঙ্গে কাজ করবো। পিতা হিসেবে আমি বলছি, আমি আমার সন্তানদের সঙ্গে আছি এবং থাকবো।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa