ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মাদক থেকে ফেরাতে গিয়ে চিরতরে ছেলেকে হারালেন বাবা-মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
মাদক থেকে ফেরাতে গিয়ে চিরতরে ছেলেকে হারালেন বাবা-মা

মেহেরপুর: ঘরে বন্দি রেখে মাদক থেকে স্বাভাবিক জীবনে ফেরাতে চেয়ে অসহায় বাবা-মা চিরতরে হারিয়ে ফেললেন তাদের মাদকাসক্ত ছেলে নাহিদ হাসান রাজুকে (২৫)।

রাজু গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকার ক্লিনিক মালিক বিনারুল ইসলাম বিনার ছেলে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেন রাজু। খবর পেয়ে বামন্দী পুলিশ ক্যাম্প মরদেহটি উদ্ধার করে।

বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াছ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নাহিদের বাবা বিনারুল ইসলাম বাংলানিউজকে জানান, নাহিদ মাদকাসক্ত ছিলেন। অনেক চেষ্টা করে চিকিৎসা করেও তাকে স্বাভাবিক জীবনে ফেরানো সম্ভব হয়নি। গত তিন দিন ধরে তাকে ঘরবন্দি করে রাখা হয়েছিল। সময় মতো ঘরেই তাকে খাবার দিচ্ছিলাম।

সকালে তার ঘরে খাবার দিয়ে যান তার মা। খাবারও খেয়েছে। দুপুরে আবারও খাবার দিতে গিয়ে দেখি ঘরের ভেতর থেকে ছিটকানি দেওয়া। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে ঘরের দরজা ভেঙে ভিতরে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে রাজুকে ঝুলন্ত অবস্থায় দেখি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুরর রাজ্জাক বাংলানিউজকে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa