ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

গুলিস্তান এলাকায় চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
গুলিস্তান এলাকায় চলাচল স্বাভাবিক

ঢাকা: রাজধানীর গুলিস্তানে যান চলাচল স্বাভাবিক হয়েছে। দুপুরের পর এই এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়।

রাজধানী ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের একজন শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় দোষীদের সর্বোচ্চ বিচার দাবিতে এই এলাকায় আন্দোলনরত অবস্থায় ছিলেন নটরডেমের শিক্ষার্থীরা। ফলে সে সময় এই এলাকায় যান চলাচল প্রায় বন্ধই হয়ে যায়।  

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে গুলিস্তান জিরো পয়েন্ট থেকে আন্দোলন শেষ করে শিক্ষার্থীরা নগর ভবনের দিকে একটি র‌্যালি নিয়ে অগ্রসর হয়। এরপর থেকে জিরো পয়েন্ট এলাকায় মোটামুটিভাবে যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে আন্দোলনরত শিক্ষার্থীরা সকালে রাজধানীর গুলিস্তান এলাকার সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। পরে দুপুরে তারা আন্দোলন থেকে আল্টিমেটাম দেয়।

এ সময় তারা বলে, আমরা ২০১৮ সালেও নিরাপদ সড়কের জন্য রাস্তায় নেমেছিলাম। কিন্তু তিন বছর পেরিয়ে গেলেও আমাদের এখনও রাস্তায় নামতে হয়েছে। আমরা একদিকে যেমন নিরাপদ সড়ক চাই, তেমনি নাঈম হত্যার দ্রুত বিচার চাই। অন্যথায় আগামী রোববার আমরা আবারও রাস্তায় নামতে বাধ্য হবো।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১ 
এইচএমএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa