ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ঘুরতে নিয়ে না যাওয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
ঘুরতে নিয়ে না যাওয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণখান হাজীপাড়া এলাকার একটি বাসায় রুবায়েত মাশরেক অন্তনু (১৬) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে উত্তরার মাইলস্টোন স্কুল থেকে সবেমাত্র মাধ্যমিক পরীক্ষা শেষ করেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে দক্ষিণখান থানার পুলিশ।

এর আগে, বুধবার দিনগত রাত ১টার দিকে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুবায়েত ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রায়তলা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। পরিবারের সঙ্গে দক্ষিণখানে থাকতো সে।

এ বিষয়ে কথা হলে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) কমল কুমার বাংলানিউজকে জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, দুই বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিল সে। এ কারণে অল্পতেই রেগে যেতো। গত রাতে এগারোটার দিকে বাসায় সবার অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় রোবায়েত। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও জানান, পরীক্ষা শেষ হলে তাকে কক্সবাজার ঘুরতে নিয়ে যাবে বলে আশা দিয়েছে পরিবার। পরীক্ষা শেষ হয়ে গেলেও তাকে ঘুরতে নিয়ে না যাওয়ায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa