ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

কাউন্সিলর হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি কুসিক মেয়রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
কাউন্সিলর হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি কুসিক মেয়রের

কুমিল্লা: কাউন্সিলর সোহেলসহ দু’জনকে গুলি করে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র মো. মনিরুল হক সাক্কু।  

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১১টায় মেয়রের নেতৃত্বে কুমিল্লা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এ দাবি জানান তিনি।

 

মানববন্ধনে কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে ঘোষণা দেন মেয়র সাক্কু।

মানববন্ধনে মেয়র সাক্কু বলেন, কুমিল্লার ইতিহাসে এমন ন্যক্কারজনক ঘটনা আগে কখনো ঘটেনি। আমরা সিটি করপোরেশনের সব কাউন্সিলরসহ নগরবাসী এক হয়েছি। খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।  

মানববন্ধনে সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।  

সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে তার পাথ‌ু‌রিয়াপাড়ার নিজের ঠিকাদারি কাজ পরিচালনার অফিসে বেশ কয়েকজনের সঙ্গে বসেছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০)। এসময় কয়েকজন মুখোশধারী লোক কাউন্সিলরের অফিসে ঢুকে এলোপাতাড়ি গুলি করতে থাকেন। এতে সোহেলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে নয়টি গুলি লাগে। এসময় আহত হন তার সঙ্গে থাকা আরো আটজন। গুলিবিদ্ধ সবাইকে হাসপাতালে নিলে কাউন্সিলর সোহেল ও তার সঙ্গী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে (৬০) মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

এ ঘটনায় মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাত ১টার দিকে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহত সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রোমান। মামলায় ১১ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আট থেকে ১০ জনকে আসামি করা হয়েছে।  

আরো পড়ুন:

কুসিক কাউন্সিলর সোহেল হত্যা: আসামি সুমন গ্রেফতার

কাউন্সিলর সোহেল হত্যায় মামলা

কাউন্সিলর হত্যা: পঁয়তাল্লিশ মিনিট ধরে গুলি চলে

শাহআলমের সঙ্গে দ্বন্দ্ব ছিল কাউন্সিলর সোহেলের

ওরা এসেছিল সাতটি মোটরসাইকেলে

কুমিল্লায় কাউন্সিলরসহ ২ জনকে গুলি করে হত্যা

অফিসে ঢুকে এলোপাতাড়ি গুলি, কাউন্সিলরসহ ৯ জন গুলিবিদ্ধ

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa