ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল নসিমন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল নসিমন

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে একটি নসিমন। এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন নসিমনের চালক। এ দুঘর্টনার পর রাজশাহীর সঙ্গে আধাঘণ্টা সারাদেশের ট্রেন চলাচল বন্ধ ছিল।  

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার হলিদাগাছী মালেকার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ সময় অন্য কোনো ট্রেন না থাকায় পশ্চিমাঞ্চাল রেলওয়ের যাত্রা সূচিতে কোনো ব্যাঘাত ঘটেনি বলে জানিয়েছেন পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ।

এ বিষয়ে রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি বিকেলে চারঘাটের সরদহ স্টেশন ছাড়ার পর মালেকার মোড় এলাকায় পৌঁছায়। এ সময় রেল লাইনের পার হচ্ছিলেন নসিমন চালক। তিনি ট্রেন আসা দেখেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে তিনি রেল লাইনের ওপরই নসিমনটি ফেলে পালিয়ে যান। এতে ট্রেনের ধাক্কায় নসিমনটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনার পর আধাঘণ্টা রাজশাহীর সঙ্গে সব ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।  

দুর্ঘটনা কবলিত নসিমনটি রেল লাইনের ওপর থেকে সরানো হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলেও জানান ওসি জাহাঙ্গীর।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa