ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

১০০ সফল কৃষককে সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
১০০ সফল কৃষককে সম্মাননা

কুড়িগ্রাম: মুজিব জন্মশতবর্ষে কুড়িগ্রাম জেলায় কৃষির উন্নয়নে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ১০০ জন কৃষককে সম্মাননা দিয়েছে জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।  

বৃহস্পতিবার (২৮ অক্টোবার) দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল অডিটোরিয়ামে সফল কৃষকদের হাতে সম্মাননা তুলে দেন প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি।

 

এ সময় কৃষকদেরকে সম্মাননা স্মারক, ক্রেস্ট, সার্টিফিকেট, গাছের চারা ও নতুন জাতের ধানবীজ উপহার হিসেবে দেওয়া হয়।  

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধান, গম ও পাটবীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের প্রকল্প পরিচালক ও বিসিএস (কৃষি) অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন, খামারবাড়ি ঢাকার অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ) কৃষিবিদ মো. শামসুল হক, কৃষি সম্প্রসারণ বিভাগ রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ তৌহিদুল ইসলাম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও কুড়িগ্রাম কৃষি সম্প্রসারণ বিভাগের উপপরিচালক কৃষিবিদ মঞ্জুরুল হক।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ২৮,২০২১ 
এফইএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa