ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রেমিকাকে হত্যার পরদিন প্রেমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
প্রেমিকাকে হত্যার পরদিন প্রেমিকের মৃত্যু ...

টাঙ্গাইল: প্রেমে ব্যর্থ হয়ে মনির হোসেন তার প্রাক্তন প্রেমিকা ছুমাইয়া আক্তারকে (১৬) বুধবার (২৭ অক্টোবর) ছুরিকাঘাতে হত্যা করেন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর আত্মহত্যার জন্য মনির নিজের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে করেন।

পরে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মনিরের।

টাঙ্গাইল র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-১২ এর কোম্পানি কমান্ডার আবদুল্লা আল মামুন এবং নিহত মনিরের খালা রোজি বেগম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মনির কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকার মশাজান গ্রামের মেহের আলীর ছেলে। তিনি ট্রাক চালকের সহকারী। আর নিহত ছুমাইয়া একই উপজেলার পালিমা গ্রামের ফেরদৌসুর রহমানের মেয়ে।

র‍্যাব কমান্ডার আবদুল্লা আল মামুন জানিয়েছেন, মনিরের সঙ্গে ছুমাইয়ার দুই বছর প্রেমের সম্পর্ক ছিল। গত দুই মাস আগে তাদের মধ্যে দুরত্ব সৃষ্টি হয়। এ কারণে মনির ছুমাইয়ার উপর ক্ষিপ্ত হয় এবং ছুমাইয়াকে হত্যার সিদ্ধান্ত নেয়। মনিরের টিকটকের প্রতি আগ্রহ ছিল। ঘটনাস্থল উদ্ধার হওয়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরিটি টিকটকে ব্যবহার করেছে। এছাড়া র‍্যাবের কাছে বেশ কয়েকটি ভিডিও ফুটেজ রয়েছে যা দেখে এই হত্যাকাণ্ডের সঙ্গে মনির নিজেই জড়িত বলে নিশ্চিত হওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa