ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

যেভাবে হত্যা করা হয় অটোরিকশা চালককে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
যেভাবে হত্যা করা হয় অটোরিকশা চালককে ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: ২৪ অক্টোবর রাতে জয়পুরহাট-মঙ্গলবাড়ী সড়কে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশ ছিনতাই হওয়া অটোরিকশা এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু, দড়ি এবং একটি মোবাইল ফোন উদ্ধার করে।

নিহত শফিকুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের খাস পাহনন্দা গ্রামের বাসিন্দা নিলু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে জযপুরহাটের জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁইয়া তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মিট দ্যা প্রেসে মিলিত হয়ে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী পেশায় ট্রাক চালক জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তিলাবদুল পূর্ব পাড়া গ্রামের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে রশিদুল ইসলাম (৩২) এবং সহকারী একই গ্রামের বাসিন্দা বাবলু মন্ডলের ছেলে রুবেলসহ অন্যান্যরা জয়পুরহাট শহর থেকে শফিকুলের অটোরিকশা ভাড়া নিয়ে আলতা দিঘী এলাকায় যায়। পরে সেখান থেকে মঙ্গলবাড়ী হয়ে জয়পুরহাটে আসার পথে রশিদুল এবং অপর একজন পেছন থেকে শফিকুলকে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। পরে রশিদুল চাকু দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে। এরপর অটোরিকশার সামনে বসা রুবেল হোসেন এবং অপর অভিযুক্ত রাস্তার ধারে একটি জঙ্গলে মরদেহ ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

এরপর তারা অটোরিকশায় ব্যবহৃত ৫টি ব্যাটারি ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারের ভাঙ্গারি ব্যবসায়ী জহুরুল ইসলামের কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে দেয়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রশিদুল এবং রুবেলকে গ্রেফতার করে পুলিশ। তাদের সঙ্গে আরও কয়েকজন আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa