ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নবীনগরে অর্থপাচারের আসামি নৌকার প্রার্থী, প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
নবীনগরে অর্থপাচারের আসামি নৌকার প্রার্থী, প্রতিবাদ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্ব ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মানিলন্ডারিং (অর্থপাচার) মামলার আসামি আব্দুল্লাহ আল মামুনকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে ইউনিয়ন আওয়ামী লীগ ও দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদী ব্যানার-ফেস্টুন নিয়ে এ মানববন্ধন করেন।

নবীনগর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, পৌর ওয়ার্ড কাউন্সিলর গনী চান মকসুদ, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহবুর, পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক চৌধুরীসহ অনেকে।

মানববন্ধনে বক্তরা বলেন, আমাদের পূর্ব ইউনিয়নে নৌকা প্রতীকে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, তিনি অর্থপাচার মামলার আসামি। তার পরিবার জামায়াত-বিএনপির সঙ্গে জড়িত। কালো টাকার বিনিময়ে ত্যাগী নেতাদের বাদ দিয়ে অল্প বয়সী যুবককে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে আমাদের আবেদন, তাকে বাদ দিয়ে দলের সিনিয়র ও ত্যাগী নেতাদের মনোনয়ন দেওয়া হোক। তা না হলে আমরা ইউনিয়নবাসী আন্দোলন গড়ে তুলব।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ্ আল মামুন বলেন, আমার বিরুদ্ধে করা অভিযোগগুলো মিথ্যা ও বনোয়াট। তাদের কাছে কোনো প্রমাণ নেই।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa