ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বেগমগঞ্জে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
বেগমগঞ্জে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা আবু ছায়েদ ভূঁইয়া রিপন

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নে আবু ছায়েদ ভূঁইয়া রিপন (৪৮) নামে এক আওয়ামী লীগ কুপিয়ে হত্যা করেছে  দুর্বৃত্তরা।

বুধবার (২৭ অক্টোবর) রাতে ওই ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজারের পাশে নিজ বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের শিকার হন তিনি।

রিপন তালুয়া চাঁদপুর গ্রামের  মৃত রফিক উল্লাহর ছেলে। তিনি নোয়াখালী-ঢাকা রুটের বাস লাল সবুজ পরিবহনের একজন পরিচালক ও মীরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানায়, বুধবার রাত ৩টার দিকে রিপন চৌমুহনী চৌরাস্তায় অবস্থিত তার লাল সবুজ পরিবহনের কাউন্টার থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পরে বারিরহাট বাজারের মোসলেহ উদ্দিন ভূঁইয়া বাড়ির সামনে আসলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে স্থানীয়রা মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে বেগমগঞ্জ মডেল থানায় খবর দেয়। এরপর পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। যে বা যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa