ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ছেলে বাড়ি ফিরে দেখলো মায়ের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
ছেলে বাড়ি ফিরে দেখলো মায়ের ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

সিলেট: সিলেটের জৈন্তাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফাতেমা বেগম (৩৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। জেলার ওসমানীনগরে সালমা বেগম নামে আরেক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (২৭ অক্টোবর) জেলার ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নের পূর্ব কালনীরচর গ্রামের প্রবাসী আব্দুল কাদিরের স্ত্রী সালমা বেগমের (৩২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (২৭ অক্টোবর) বিকেলে বসত ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে স্বজনরা থানায় খবর দেন। পরে সন্ধ্যার দিকে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

বাড়ির লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, ঘটনার সময় কেউ বাড়িতে ছিলেন না। বিকেল ৪টার দিকে নিহতের ছোট ছেলে বাড়িতে ফিরে ঘরের ভেতর মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে থানায় খবর দেন। খবর পেয়ে সন্ধ্যার দিকে ওসমানীনগর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার সময় কেউ বাড়িতে ছিলেন না। ধারণা করা হচ্ছে এদিন বিকাল ৩টার দিকে ওই গৃহবধূ আত্মহত্যা করেন। তবে আলামতে আত্মহত্যা হিসেবে প্রাথমিকভাবে ধারণা করা হলেও ঘটনার নেপথ্যের বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, বুধবার সন্ধ্যায় সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুরের নিজপাট নয়াবাড়ি গ্রামে বিদ্যুতায়িত হয়ে ফাতেমা বেগমের মৃত্যু হয়।

নিহত ফাতেমা বেগম নিজপাট নয়াবাড়ী গ্রামের ফারুক মিয়ার স্ত্রী। এদিন সন্ধ্যা ৬টার দিকে বসত ঘরের গ্রিল খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি ঘটনাস্থলে মারা যান। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাড়ির লোকজন ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বাড়ির রান্না ঘরে বিদ্যুতের কাজের জন্য লাইন নেওয়া হয়েছিল। ভুলবশত লাইনের কাটা অংশ গ্রিলে জড়িয়ে থাকায় বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হয়।

সিলেটের জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa