ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর লাশ আবাসিক হোটেলে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর লাশ আবাসিক হোটেলে

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের আদনান সাকিব নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

জানা গেছে, সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেলে রেজিস্ট্রেশনে তার নাম দেখা যায়। পরে হোটেলের দ্বিতীয়তলার ১০৭ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।  

আদনান বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক ছাত্র ছিলেন।  

সহপাঠীরা জানান, আদনান মঙ্গলবার (২৬ অক্টোবর) থেকে নিখোঁজ ছিল পরবর্তীতে তার বন্ধুরা শাহবাগ থানায় জিডি করে এরপর পুলিশ নাম্বার ট্রেকিং করে তার মরদেহ উদ্ধার করে।

কাজি রাকিব হোসেন নামে এক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের  গ্রুপে লিখেন, শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক ছাত্র, ২০১৪-১৫ সেশনে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী আদনান সাকিব ভাই রাজধানীর সেগুনবাগিচায় আত্মহত্যা করেছেন। আমরা শোকাহত!

বাংলাদেশ সময়: ০৭২৮ ঘণ্টা অক্টোবর ২৮, ২০২১
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa